মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
Online Edition

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ইলেকট্রা ইন্টারন্যাশনাল এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ক্রেডিট কার্ড হোল্ডারগণ ইলেকট্রা ইন্টারন্যাশনাল এর যে কোন পণ্য বিভিন্ন মেয়াদে যেমন, ৩ থেকে ১২টি কিস্তিতে শূণ্য শতাংশ মুনাফায় ক্রয় করতে পারবেন। উক্ত বিষয়ে গতকাল রোববার শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং ইলেকট্রা ইন্টারন্যাশনালের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। 

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মোঃ মারুফুর রহমান খান এবং ইলেকট্রা ইন্টারন্যাশনাল লিমিটেড এর মহাব্যবস্থাপক (এইচআর এন্ড এডমিন) লে. কর্নেল (অব.) সুফিয়ান মুরাদ রাব্বান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান মো. সামছুদ্দোহা সিমু, কোম্পানি সচিব মো. আবুল বাশার, ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক, এফসিএ, এসভিপি মোহাম্মদ আবু সায়েম এবং ইলেকট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপক মিস লায়লা আখতার (হিসাব ও অর্থ)-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ