ঢাকা, বৃহস্পতিবার 28 March 2024, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সংগ্রাম অনলাইন ডেস্ক: যশোর ও গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন সদস্যসহ পাঁচজন নিহত এবং ১৩ জন আহত হয়েছেন।খবর ইউএনবি’র।

যশোর শহরে ব্যক্তিগত গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে একই পরিবারের তিন নারী মারা গেছেন। আহত হয়েছেন শিশুসহ আরও দুজন। শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে যশোর শহরের বিমান অফিস মোড়ে এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই গাড়িটির যাত্রী ছিলেন।

নিহতরা হলেন- যশোর শহরের লোন অফিস পাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), শহরের আর. এন রোড এলাকার সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন ইয়াশা (২৮), একই এলাকার মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩২)। নিহতদের মধ্যে ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা ও তানজিলা ইয়াসমিন ইয়াশা আপন বোন এবং তিথী তাদের ভাইয়ের স্ত্রী। এছাড়া আহতরা হলেন- নিহত তিথীর শিশু সন্তান মনিরুল ইসলাম (৪) ও নিহতদের নিকটাত্মীয় হৃদয় (৩০)।

এলাকাবাসীর বরাতে যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার সময় ব্যক্তিগত গাড়ি যোগে একই পরিবারের সদস্যরা শহরে তাদের বাড়িতে যাচ্ছিলেন। পথে বিমান অফিস মোড়ে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সজোরে ধাক্কা খায়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হয়।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে তিনজনের মৃত্যু হয়। এছাড়া আহত দুজনের চিকিৎসা চলছে।

ওসি বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

অন্যদিকে গোপালগঞ্জ সদর উপজেলা ধেন্নাবাড়ির এলাকায় শনিবার সকাল সাড়ে ১০টার দিকে গাছের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কা লাগলে দুই নারী নিহত ও ১০ জন আহত হন।

এ তথ্য জানান বইলতলি হাইওয়ে পুলিশের পরিদর্শক সাজেদুর রহমান।

নিহতদের মধ্যে একজন হলেন রোমেসা বেগম (৫০)।

 

অনলাইন আপডেট

আর্কাইভ