ঢাকা, সোমবার 24 February 2020, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

কেরানীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর অফিসে আ’লীগ প্রার্থীর ‘হামলা’

সংগ্রাম অনলাইন ডেস্ক: কেরানীগঞ্জের কামরাঙ্গীরচরের বড়গ্রাম এলাকায় ৫৬নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে ওই ওয়ার্ডের স্বতন্ত্র পদপ্রার্থীর কার্যালয় ভাঙচুর ও পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

কামরাঙ্গীরচর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রতন বলেন, আগামী ১ ফেব্রুয়ারি হতে যাওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে ওই ওয়ার্ডের ৫০০-৬০০ অনুসারীকে সাথে নিয়ে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. হোসেন তার অফিসে আসেন এবং তাকে প্রার্থিতা তুলে নেয়ার হুমকি দেন।

এসময় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর প্রস্তাব তিনি প্রত্যাখ্যান করলে তার অফিস ভাঙচুর ও পুড়িয়ে দেন বলে দাবি করেন রতন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, এ হামলার সময় তারা ১৫ থেকে ২০টি গুলি ছোঁড়ার শব্দ শুনতে পেয়েছেন।

গুলি ছোঁড়ার কথা স্বীকার করলেও কোন পক্ষ থেকে তা ছোঁড়া হয়েছে সে বিষয়ে কিছু বলতে পারেননি কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

ওসি মশিউর রহমান বলেন, ‘বিকাল সাড়ে ৩টায় দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। আধা ঘণ্টার মধ্যেই আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি।’

তিনি বলেন, এসময় সাইদুর রহমানের অনুসারী পাঁচ থেকে ছয়জন আহত হন। তাদেরকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  

এদিকে, হামলার অভিযোগের বিষয়ে জানতে বেশ কয়েকবার চেষ্টা করেও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. হোসেনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ