ঢাকা, সোমবার 24 February 2020, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

মৌলভীবাজার ও হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সংগ্রাম অনলাইন ডেস্ক: দেশের উত্তর পূর্বাঞ্চলের দুই জেলা হবিগঞ্জের বাহুবলে ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে পৃথক এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, বাহুবলে নিহতরা হলেন অটোরিকশার চালক আখতার মিয়া (৪০) ও তার প্রতিবেশী রকিব মিয়া (৩০)। 

সদর উপজেলার বাউরভাগ এলাকায় সকালে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত এবং অটোরিকশা চালকসহ আরও চারজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার বাউরভাগ গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মুজাহিদুর রহমান (৩৪) ও পাবনার ইশ্বরদী গ্রামের হারুন মিয়ার ছেলে আল আমিন (২৫)।

এ ব্যাপারে সদর থানার সহকারী উপপরিদর্শক ইব্রাহীম জানান, সকাল সাড়ে ৭টার দিকে সড়ক দুর্ঘটনাটি ঘটে। ঘন কুয়াশাজনিত কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে জানান তিনি।

তিনি আরও জানান, অটোরিকশা যাত্রী মুজাহিদুর রহমান ঘটনাস্থলে এবং আল আমিন মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে মারা যান। গুরুতর আহতরাও এ হাসপাতালে ভর্তি রয়েছেন।

ঢাকা-সিলেট মহাসড়কে ভোর রাতে বাহুবল উপজেলার দৌলতপুরে অজ্ঞাত এক গাড়ি চাপায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- ওই উপজেলার পুটিজুরী ইউনিয়নের মঙ্গলকাপন গ্রামের আবদুর রকিব (৩৫) এবং পার্শ্ববর্তী নোয়াপাড়া গ্রামের আক্তার মিয়া (৪৫)।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, ভোর সাড়ে ৩টার দিকে সিএনজি ফিলিং স্টেশনের দিকে যাওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে  অটোরিকশার চালকসহ দুজন ঘটনাস্থলেই মারা যান।

নিহতদের মৃতদেহ হবিগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ