ঢাকা, মঙ্গলবার 11 February 2020, ২৮ মাঘ ১৪২৬, ১৬ জমাদিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রীদের স্টাডি ট্যুর সম্পন্ন

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রীদের নিয়ে বার্ষিক স্টাডি ট্যুর ২০২০ সম্পন্ন হয়েছে। ৫ ফেব্রুয়ারি বুধবার গাজীপুরের ছুটি রিপোর্টে এ স্টাডি ট্যুর আয়োজন করা হয়।

স্টাডি ট্যুর উপলক্ষে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আশুলিয়ার স্থায়ী ক্যাম্পাস ও গুলশান ক্যাম্পাসের বিভিন্ন বিভাগের ছাত্রী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের প্রাণ চঞ্চল অংশগ্রহণে মিলন মেলায় পরিণত হয় ছুটি রিসোর্ট এলাকা। 

সকাল সাড়ে ৭টায় আশুলিয়ার স্থায়ী ক্যাম্পাস ও গুলশান ক্যাম্পাস থেকে বাসযোগে স্টাডি ট্যুরস্থলের দিকে যাত্রা শুরু হয়। সেখানে সকালে নাস্তার পর ছাত্রীরা নানা খেলাধুলায় অংশগ্রহণের পাশাপাশি ছুটি রিসোর্ট ও চারপাশের প্রাকৃতিক পরিবেশে ঘুরে বেড়ান মনের আনন্দে। মধ্যাহ্ন ভোজের পর পিলো পাসিং প্রতিযোগিতা ও আকর্ষণীয় র‌্যাফল ড্রয়ের ব্যবস্থা করা হয়।

এবারের স্ট্যাডি ট্যুরের আহবায়ক ছিলেন স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর ড. এম. হারুন-অর-রশিদ। এতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া, ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, কন্ট্রোলার অব এক্সামিনিশন ও পাবলিক রিলেশন্স অ্যন্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ভারপ্রাপ্ত পরিচালক এএইচএম আবু সায়ীদ, ইংরেজি বিভাগের প্রধান আহমেদ মাহবুব-উল-আলম, সহকারী অধ্যাপক ফারজানা জামান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. নুরুল হুদা রাজিব, সেন্টার ফর জেনারেল এডুডেকশনের সহকারী অধ্যাপক ড. সাবিহা সুলতানা, মুহাম্মদ আবুল কালাম আজাদ, ইইই বিভাগের সহকারী অধ্যাপক সায়ীদ ইসলাম, আইটি বিভাগের পরিচালক মুহাম্মদ আবদুল লতিফ, পাবলিক রিলেশন্স অ্যন্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ডেপুটি ডিরেক্টর আবদুল মতিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ