ঢাকা, শনিবার 15 February 2020, ২ ফাল্গুন ১৪২৬, ২০ জমাদিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

ডর্টমুন্ডের বিপক্ষেও অনিশ্চিত নেইমার

পাঁজরের চোটের কারণে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সবশেষ তিন ম্যাচে খেলা হয়নি নেইমারের। ফরাসি লিগ ওয়ানে আমিয়াঁর বিপক্ষেও ব্রাজিলিয়ান তারকাকে পাচ্ছে না দলটি। এমনকি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ লড়াইয়েও তাকে পাওয়া যাবে কি-না তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

আগামীকাল শনিবার ঘরের মাঠে আমিয়াঁর মুখোমুখি হবে পিএসজি। এরপর মঙ্গলবার রাতে ইউরোপের শীর্ষ ক্লাব প্রতিযোগিতার শেষ ষোলোর প্রথম লেগে ডর্টমুন্ডের মাঠে খেলতে যাবে তারা। দুটি ম্যাচেই নেইমারের খেলা নিয়ে শঙ্কার কথা জানিয়েছেন দলটির কোচ টমাস টুখেল। তিনি বলেছেন, শতভাগ ফিট না হলে ২৮ বছর বয়সী তারকাকে খেলানোর ঝুঁকি নিতে চান না তারা।

‘আমি শতভাগ নিশ্চয়তা দিয়ে বলতে পারি না যে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে খেলার জন্য নেইমার ফিট থাকবে।’‘আমি এটাও জানি না যে আমিয়াঁর বিপক্ষে সে থাকবে কি-না। এটা নিয়ে আমাদের আলোচনা করতে হবে।’‘যদি এটা কেবল আমার নিয়ন্ত্রণে থাকত, তাহলে নেইমার সবসময় খেলত। কিন্তু এটা সম্ভব না। আমাদের সতর্ক থাকতে হবে। আমরা একজন খেলোয়াড়ের স্বাস্থ্য নিয়ে ঝুঁকি নিতে পারি না। আমাদের দায়িত্ব আছে।’মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা থাকলেও বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার ফিরেছেন অনুশীলনে। ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ