ঢাকা, বুধবার 26 February 2020, ১৩ ফাল্গুন ১৪২৬, ১ রজব ১৪৪১ হিজরী
Online Edition

বঙ্গবন্ধু মেন’স ওয়ার্ল্ড কাপ কোয়ালিফাইয়ের টাইটেল স্পন্সর হলো আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

 

বাংলাদেশ হকি ফেডারেশন আয়োজিত বঙ্গবন্ধু মেন্স ওয়ার্ল্ড কাপ কোয়ালিফাইয়ারের টাইটেল স্পন্সর হয়েছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)। ২৩ ফেব্রুয়ারি, রোববার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ হকি ফেডারেশনের মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এবং এআইবিএল-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এসময় এশিয়ান হকি ফেডারেশনের সিইও দাতো তৈয়ব ইকরাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, এস এম জাফর, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ উপস্থিত ছিলেন। 

আগামী ৪-১২ জুন ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া টুর্নামেন্টের নবম আসরে ১০টি দল অংশ নেবে। ২০১৫ সালে অনুষ্ঠিত জুনিয়র এশিয়া কাপের সেরা ৬টি দল, ভারত, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া, জাপান, মালয়েশিয়া ও বাংলাদেশ এ টুর্নামেন্টে সরাসরি অংশ নিচ্ছে। এছাড়া ২০১৯ এর ডিসেম্বরে ওমানে অনুষ্ঠিত জুনিয়র এএইচএফ কাপ থেকে চীন, ওমান, তাইওয়ান ও উজবেকিস্তান কোয়ালিফাই করেছে। এ টুর্নামেন্টের সেরা ৪ দল ২০২১-এ ভারতে অনুষ্ঠিতব্য ১৬ দলের এফআইএইচ জুনিয়র ওয়ার্ল্ড কাপে খেলার যোগ্যতা অর্জন করবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ