ঢাকা, বুধবার 1 April 2020, ১৮ চৈত্র ১৪২৬, ৬ শাবান ১৪৪১ হিজরী
Online Edition

নিজ দলের অপরাধীদের শাস্তি দেয়ার সাহস আ’লীগের আছে: কাদের

সংগ্রাম অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বুধবার বলেছেন, অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য নেতা-কর্মীদের শাস্তি দেয়ার নৈতিক সাহস ক্ষমতাসীন দলের রয়েছে।

‘অন্য কোনো দলের নিজস্ব নেতাদের তাদের অপরাধের জন্য শাস্তি দেয়ার সাহস নেই। যে কেউ অপরাধ করলে তার শাস্তি হবে। পার পাওয়া যাবে না,’ ঢাকায় সেতু ভবনে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের চুক্তি স্বাক্ষর শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যুব মহিলা লীগের নরসিংদী শাখার বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গ্রেপ্তার করা হয়েছে।

‘আওয়ামী লীগই একমাত্র দল যেটি অপরাধের জন্য (তার নেতা-কর্মীদের) কঠোর শাস্তি দেয়,’ বলেন কাদের।

গত রবিবার রাজধানীতে পাপিয়ার দুটি বাড়ি ও তার ভাড়া করা পাঁচতারকা হোটেলের প্রেসিডেন্ট কক্ষে তল্লাশি চালিয়ে ৫৮ লাখ ৪১ হাজার নগদ টাকাসহ অন্যান্য সামগ্রী জব্দ করে র‌্যাব।

শামীমা নূর পাপিয়া (২৮), পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী (৩৮) এবং তাদের ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবাকে (২২) শনিবার বেলা ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে র‌্যাব। তারা দেশ ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন।

এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, ২ লাখ ১২ হাজার নগদ টাকা এবং বিভিন্ন দেশের বিপুল পরিমাণ জাল মুদ্রা জব্দ করা হয়।

পাপিয়াকে বিমানবন্দর ও শের-ই-বাংলানগর থানার তিন মামলায় সোমবার ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে ঢাকার দুই আদালত।

সেই সাথে পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীকে তিন মামলায় ১৫ দিনের এবং তাদের ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকার ও শেখ তায়্যিবাকে এক মামলায় পাঁচ দিন করে রিমান্ড দেয়া হয়েছে।- ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ