ঢাকা, শুক্রবার 20 March 2020, ৬ চৈত্র ১৪২৬, ২৪ রজব ১৪৪১ হিজরী
Online Edition

এডভোকেট মোঃ জসীম উদ্দিনের পিতা মোঃ ইউনুস মাস্টারের ইন্তিকাল 

বাংলাদেশ মুসলিম লীগের সহ সভাপতি এ্যাডভোকেট জসীম উদ্দিনের পিতা ও জাতীয় নেতা মরহুম মোঃ জমির আলীর ভগ্নিপতি মোঃ ইউনুস মাষ্টার (৮৫) গত বুধবার দুপুরে লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চর আলেকজান্ডারে নিজ বাসভবনে ইন্তিকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন। মৃত্যুকালে তিনি চার পুত্র, তিন কন্যা, স্ত্রী, নাতি-নাতনী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

বুধবার বাদ এশা জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাযা নামাযে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এ্যাডভোকেট জসীম উদ্দিনের পিতা মোঃ ইউনুস মাষ্টারের ইন্তিকালে বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি এ্যাড. বদরুদোজা সুজা, নিবার্হী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, মহা-সচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম, আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহা-সচিব আকবর হোসেন পাঠান শোক ও সমবেদনা জানিয়ে এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, জনাব ইউনুস মাষ্টারের ইন্তিকালে আমরা গভীরভাবে মর্মাহত। তার রুহের মাগফেরাত কামনা করছি সাথে সাথে তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জানাই আন্তরিক সমবেদনা। মহান আল্লাহর দরবারে মোনাজাত করি। তাকে যেন জান্নাতবাসী করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈয্য ধারন করার তাওফীক দান করেন। 

অনলাইন আপডেট

আর্কাইভ