ঢাকা, শুক্রবার 20 March 2020, ৬ চৈত্র ১৪২৬, ২৪ রজব ১৪৪১ হিজরী
Online Edition

কেন্দুয়ার শামসুদ্দিন আহমাদের ইন্তিকাল 

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা জামায়াতের সাবেক আমীর ও গড়াডোবা আবদুল হামিদ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক শামসুদ্দিন আহমাদ ৭৮ বছর বয়সে ১৯ মার্চ ভোর ৪টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তিনি স্ত্রী, ৫ পুত্র ও ৩ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় তার প্রতিষ্ঠিত আবদুল হামিদ উচ্চ বিদ্যালয় মাঠে সালাতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। সালাতে জানাযায় ইমামতি করেন নেত্রকোনা জেলা শাখা জামায়াতের আমীর অধ্যাপক মাওলানা এনামুল হক। 

শোকবাণী: শামসুদ্দিন আহমাদের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন।

শোকবাণীতে তিনি বলেন, শামসুদ্দিন আহমাদ (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহ-খাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। 

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। 

অপর এক শোকবাণীতে নেত্রকোনা জেলা শাখা জামায়াতের আমীর অধ্যাপক মাওলানা এনামুল হকসহ কেন্দুয়া উপজেলা শাখা জামায়াতের নেতৃবৃন্দ শামসুদ্দিন আহমাদের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহর নিকট দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ