বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আল্লাহর কাছে ধর্ণা দিতে হবে -মওলানা মুহাম্মদ শাহজাহান

জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে চকবাজার এলাকায় বাদ জুমা জনগণের মাঝে ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে সচেতন করার জন্য লিফলেট ­বিতরণ করেন মাওলানা মুহাম্মদ শাহজাহান -সংগ্রাম

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মওলানা মুহাম্মদ শাহজাহান বলেছেন, করোনা ভাইরাস মানুষের জন্য আল্লাহর পক্ষ থেকে একটি পরীক্ষা। এটা মানুষের হাতের কামাই। মানুষের বিভিন্ন অপরাধ ও দুষ্কর্মের ফসল। এই মহা বিপদ থেকে রক্ষার জন্য মহান আল্লাহকে ভয় করতে হবে। তিনি বলেন করোনায় আতংক নয় জনগণকে সচেতন করতে হবে। করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আল্লাহর কাছে সাহায্য কামনা করতে হবে। তিনি আরো বলেন, দেশে এখন ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠিত নেই। সকল প্রকার দুর্নীতি, জুলুম নির্যাতন ও অপরাধ বন্ধ করে করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আল্লাহর কাছে ধর্ণা দিতে হবে। একমাত্র মহান আল্লাহ তায়ালাই এই বিপদ থেকে রক্ষা করতে পারে। আল্লাহ আমাদের ক্ষমা করতে পারে, নাজাত দিতে পারে। তিনি ভাইরাস প্রতিরোধে চিকিৎসকগণের বিধি ও নিয়ম মেনে চলার জন্য সকল কর্মী, সমর্থক, শুভাকাঙ্খী ও দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে চকবাজার এলাকায় বাদ জুমা এক পথসভায় জনগণের মাঝে ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে সচেতন করার জন্য লিফলেট বিতরণকালে তিনি উপরোক্ত কথা বলেন।
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে আয়োজিত একসভা চকবাজার কাঁচা বাজার জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ উল্লাহ, চকবাজার থানা জামায়াতের আমীর এ.কে.আনোয়ার,জামায়াত নেতা আবদুল হান্নান ও মুহাম্মদ ইলিয়াছ প্রমুখ। এ সময় নগর জামায়াত আমীর মওলানা মুহাম্মদ শাহজাহান মসজিদের মুসল্লি, ব্যবসায়ী ও এলাকার সাধারণ মানুষের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ