ঢাকা, রোববার 22 March 2020, ৮ চৈত্র ১৪২৬, ২৬ রজব ১৪৪১ হিজরী
Online Edition

নরসিংদীর মোসলেমা খাতুনের ইন্তিকালে ডা. শফিকুর রহমানের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্যা (রুকন) ও নরসিংদী জেলা শাখা জামায়াতের আমীর মাওলানা মোসলেহুদ্দীনের শাশুড়ি মোসা. মোসলেমা খাতুন ৭২ বছর বয়সে গতকাল শনিবার দুপুর ১২টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি ৪ পুত্র ও ৩ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল বাদ মাগরিব জামেয়া কাসেমিয়া কামিল মাদরাসা মাঠে সালাতে জানাযা শেষে তাকে গাবতলী গোরস্থানে দাফন করা হয়েছে। সালাতে জানাযায় ইমামতি করেন তার মেঝ ছেলে হাফেজ মাওলানা মাহমুদুল হাসান।
শোকবাণী: মোসা. মোসলেমা খাতুনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, মোসা. মোসলেমা খাতুন (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুনাহ খাতাগুলোকে মাফ করে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
অপর এক শোকবাণীতে নরসিংদী জেলা শাখা জামায়াতের আমীর মাওলানা মোসলেহুদ্দীন ও জেলা সেক্রেটারি মোঃ আমজাদ হোসাইন গভীর শোক প্রকাশ করে বলেন, মহান আল্লাহ তায়ালা মোসা. মোসলেমা খাতুনের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করুন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ রাব্বুল আলামিন তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন। 
ইব্রাহিম হোসেনের ইন্তিকাল : চুয়াডাঙ্গা জেলা শাখা জামায়াতের সহকারী সেক্রেটারি এডভোকেট আসাদুজ্জামানের পিতা মোঃ ইব্রাহিম হোসেন ৮১ বছর বয়সে গতকাল সকাল ৯টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি স্ত্রী, ৫ পুত্র ও ৪ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল সকাল সোয়া ১১টায় চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দোলবাড়িয়া গ্রামে প্রথম সালাতে জানাযা এবং বাদ আসর দামুড়হুদা উপজেলার জয়রামপুর হাইস্কুল মাঠে দ্বিতীয় সালাতে জানাযা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: মোঃ ইব্রাহিম হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি বলেন, জনাব মোঃ ইব্রাহিম হোসেনের জীবনের সকল নেক আমল কবুল করে মহান আল্লাহ তায়ালা তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ