ঢাকা, সোমবার 23 March 2020, ৯ চৈত্র ১৪২৬, ২৭ রজব ১৪৪১ হিজরী
Online Edition

ফুলবাড়ীতে মেয়াদ উত্তীর্ণ ইন্স্যুরেন্সের টাকা উত্তোলন করতে না পাড়ায় অফিসে হামলা

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা : কুড়িগ্রামের ফুলবাড়ীতে মেয়াদ উত্তীর্ণ টাকা উত্তোলন করতে না পাড়ায় ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের অফিসে অররুদ্ধ করে হামলা চালায় গ্রাহকরা। অফিস কোষাধ্যক্ষ এ হামলায় আহত হলে পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

জানা গেছে, কলেজ রোডে আলহাজ আব্দুল গফুর মার্কেটের দ্বিতীয় তলায় ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ফুলবাড়ী শাখা অফিস রয়েছে। সেখানে বিপুল সংখ্যক গ্রাহক নিয়ে অফিসের কার্যক্রম চালানো হয়। 

এ দিকে প্রায় শতাধিক গ্রহকের জমাকৃত টাকার মেয়াদ উত্তীর্ণ হলেও র্দীঘ ১ বছর ধরে তা উত্তোলন করতে না পাড়ায় রোববার বিকালে আড়াইটার দিকে অফিস অররুদ্ধ করে হামলা চালায় ক্ষিপ্ত গ্রাহকরা। এ সময় অফিসের  মালামাল ওলট-পালটসহ অফিস কোষাধক্ষ্য আমিনুল ইসলামকে মারপিট করে।  

খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী ম্যানেজার আগামী ২০ দিনের মধ্যেই গ্রাহকের জমাকৃত টাকা ও বোনাসের টাকা ফেরতের আশ্বাস দেন।  

গ্রাহক আঞ্জু বেগম, শেফালী বেগম, কাসেম আলী ও মুসা মিয়াসহ অনেকেই জানান, জমাকৃত টাকা ১০ বছর মেয়াদ উত্তীর্ণ হলেও আজ ১ থেকে দেড় বছর ধরে অফিসে ঘুরেও আমরা জমাকৃত টাকা উত্তোলন করতে পারছি না। অফিসের ম্যানেজার সেফায়েদ হোসেন র্দীঘদিন ধরে কাল ক্ষেপণ করে আসছে। তারা আরও জানান আমরা অনেক কষ্ট করে ১০ বছর ধরে টাকা জমা দিয়েছি। আমরা জমাকৃত টাকা উত্তোলনের জন্য কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি। 

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ফুলবাড়ী শাখার ম্যানেজার সেফায়েদ হোসেন জানান, এ অফিসে প্রায় শতাধিক গ্রাহকের মেয়াদ উত্তীর্ণ হয়েছে। কর্তৃপক্ষ টাকা না দিেেল আমি কিভাবে গ্রাহকের টাকা দিবো।  র্দীঘ ১ বছর ধরে জমাকৃত টাকা উত্তোলন করতে পাড়ায় গ্রাহকরা উত্তেজিত হয়ে অফিসে অবরুদ্ধ করে অফিস সহকারীকে মারপিট করেছে। আমি ২০ দিনের মধ্যে গ্রাহকের টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে অবরুদ্ধ থেকে রেহাই পেয়েছি। বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ