ঢাকা, মঙ্গলবার 24 March 2020, ১০ চৈত্র ১৪২৬, ২৮ রজব ১৪৪১ হিজরী
Online Edition

তিন হাসপাতালকে সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিলো প্রাণ-আরএফএল 

চিকিৎসকদের সুরক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল এবং হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালকে সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল।

গতকাল সোমবার প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল তিনটি হাসপাতালে এসব পণ্য সামগ্রী হস্তান্তর করেন।

ঢাকা মেডিকেল কলেজ এর মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক মোঃ মুজিবুর রহমান, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. মোর্শেদ রশিদ এবং হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ মুর্শেদ সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন।

কামরুজ্জামান কামাল বলেন, “ডাক্তাররা বিশেষ সুরক্ষা পোশাকের (পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট) স্বল্পতার কারণে রোগীদের ঠিকমতো চিকিৎসা সেবা দিতে সক্ষম হচ্ছেন না। তারা যেন রোগীদের সেবা দিতে পারেন সেজন্য আমরা মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছি। এছাড়া আমরা পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট হিসেবে মাস্ক, হ্যান্ড গ্লভস ও হ্যান্ড স্যানিটাইজারের পাশাপাশি সুরক্ষা পোশাক তৈরিরও উদ্যোগ নিয়েছি। সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আমরা এ কঠিন সময় অতিক্রম করতে পারবো বলে আশা করছি”। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ