ঢাকা, বুধবার 25 March 2020, ১১ চৈত্র ১৪২৬, ২৯ রজব ১৪৪১ হিজরী
Online Edition

আমজাদ হোসেন খানের ইন্তিকালে ডাঃ শফিকুর রহমানের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের বাড্ডা পশ্চিম থানার প্রবীণ সদস্য (রুকন) নিউ ইয়র্ক প্রবাসী আমজাদ হোসেন খানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন। 
গতকাল মঙ্গলবার দেয়া শোকবাণীতে তিনি বলেন, আমজাদ হোসেন খান (রাহিমাহুল্লাহ) ছিলেন ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তি। তাকে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুনাহখাতাগুলোকে মাফ করে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোকবাণীতে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

এটিএম সিরাজুল হকের পিতার ইন্তিকালে
জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের শোক
পল্টন থানা জামায়াতের সাবেক আমীর এটিএম সিরাজুল হকের পিতা আলী আহমদের ইন্তিকালে গভীর  শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর  কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং  কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের  সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।
গতকাল মঙ্গলবার দেয়া যৌথ শোকবার্তায়  নেতৃবৃন্দ মরহুম আলী আহমদের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।
 শোক বার্তায় জামায়াত  নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার  শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।  নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে  দোআ করেন, আল্লাহ  যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।
উল্লেখ্য, আলী আহমদ সোমবার বাদ যোহর নিজ বাড়ি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলাধীন জোড়পাইয়া গ্রামে বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি পরিবার পরিজনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ