ঢাকা, বৃহস্পতিবার 26 March 2020, ১২ চৈত্র ১৪২৬, ৩০ রজব ১৪৪১ হিজরী
Online Edition

ইনজুরি কাটিয়ে সুস্থ হলেন হ্যারি কেন

ইনজুরি কাটিয়ে সুস্থ হয়ে উঠছে ইংলিশ তারকা হ্যারি কেন। প্রিমিয়ার লিগ পুনরায় শুরু হলে মাঠে ফিরতে পুরোপুরি আশাবাদী টটেনহ্যামের এই স্ট্রাইকার। করোনার কারণে ৩০ এপ্রিল পর্যন্ত বন্ধ করে দেয়া হয়েছে ইংল্যান্ডের সব ফুটবলীয় কার্যক্রম। সে কারণেই আগামী তিন সপ্তাহের মধ্যে মাঠে ফিরতে আত্মবিশ্বাসী হ্যামস্ট্রিং ইনজুরিতে দীর্ঘদিন মাঠের বাইরে থাকা এই ইংলিশ তারকা।

ক্লাবের ওয়েবসাইটে কেন বলেছেন, ‘আমি এখন খুব একটা দুরে নেই। দুই থেকে তিন সপ্তাহের মধ্যে আশা করছি দলের সাথে অনুশীলনে ফিরতে পারব। এখন আমি সবকিছুই করতে পারছি, সুস্থ অনুভব করছি। মাঠে ফেরার জন্য কঠোর পরিশ্রম করছি। এজন্য পুনর্বাসনে আমাকে দীর্ঘ সময় কাটাতে হয়েছে। যদিও সময়গুলো খুব একটা সহজ ছিল না। এখন শুধু অপেক্ষা করোনার মৌসুম শেষ হওয়ার।’

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে কেনকে অস্ত্রোপচারের টেবিলেও বসতে হয়েছে। বর্তমানে করোনাভাইরাসের কারণে তিনি বাড়িতেই অবস্থান করছেন। এ প্রসঙ্গে কেন বলেছেন, ‘এই পরিস্থিতিটা বেশ আজব। কেউই এই ধরনের পরিস্থিতিতে আগে পড়েনি। এখনো পর্যন্ত আমি ও আমার পরিবার সুস্থ আছি। তবে আমি বাড়িতেই জিম করছি, বাড়িতে থেকে যতটুকু করা প্রয়োজন তার সবটুকুই আমি করছি।’ ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ