ঢাকা, শুক্রবার 27 March 2020, ১৩ চৈত্র ১৪২৬, ১ শাবান ১৪৪১ হিজরী
Online Edition

কুষ্টিয়া ও রংপুরে সড়কে প্রাণ গেল ৭ জনের

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় শিহাব আলী (২০) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (২৫ মার্চ) দিনগত রাতে উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক সড়কের সাইফুন ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, বুধবার দিনগত রাতে কুষ্টিয়ার বিত্তিপাড়া থেকে শ্যালো ইঞ্জিনচালিত একটি আলমসাধুতে করাত মিলের কাঠের গুঁড়া নিয়ে আসছিলেন শিহাব। পথে ঘটনাস্থলে এলে আলমসাধুটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে আলমসাধুটির নিচে চাপা পড়ে শিহাব গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

শিহাব একই উপজেলার চুনিয়াপাড়া এলাকার মনোয়ার হোসেনের ছেলে। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

উল্লেখ্য যে, গত ২দিনে কুষ্টিয়াতে সড়কে প্রাণ গেল ৫ জনের।

বুধবার কুষ্টিয়ায় পৃথক পৃথক সড়ক দূর্ঘটনা ঘটে। কুষ্টিয়ার মিরপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়। অপরদিকে কুষ্টিয়ার বটতৈলে ট্রাকের ধাক্কায় এক শিশু কন্যা নিহত হয়েছে। কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের মোলাতেঘরিয়া এলাকায় এক মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে কুষ্টিয়া সদর উপজেলার হররা মেটনের মো. লাভলু নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়।

রংপুর অফিস: রংপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত হয়েছে। 

পুলিশ এবং প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, রংপুর জেলার কাউনিয়া উপজেলার বেইলীব্রীজ এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে গতকাল বৃহস্পতিবার সকালে অজ্ঞাত নামা (৫২)এক ব্যক্তিকে একটি মাইক্রোবাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এব্যাপারে কাউনিয়া থানায় মামলা হয়েছে। অপরদিকে গত বুধবার ২৫ মার্চ রাতে নগরীর আরকে রোডে নালন্দা স্কুলের সামনে রাস্তা পারাপারের সময় এক বৃদ্ধা দুর্ঘটনায় নিহত হয়। রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশের এসআই ওবায়দুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার রাত সাড়ে দশটার দিকে নগরীর আরকে রোডে একটি যাত্রীবাহী বাস বৃদ্ধা আছমা বেগমকে (৫০) চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত আছমা বেগম স্থানীয় বিনোদপুর রেলগেট এলাকার মৃত. বদিউজ্জামানের স্ত্রী। তিনি দীর্ঘ দিন ধরে মানসিক ভারসাম্যহীন রোগে ভুগছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে বলে তিনি জানান ।

অনলাইন আপডেট

আর্কাইভ