শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

শ্রমিক নেতা জাফরুল হাসানের ইন্তিকালে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল ও বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বিশিষ্ট শ্রমিক নেতা জাফরুল হাসান ইন্তিকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম  শোকবানী দিয়েছেন।
শোকবানীতে তিনি বলেন, একজন শ্রমিক নেতা হিসেবে এদেশের স্বাধীনতা আন্দোলন থেকে শুরু করে সকল গণতান্ত্রিক আন্দোলন ও শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে জাফরুল হাসানের ভূমিকা  দেশবাসী শ্রদ্ধার সাথে স্বরণ করবে। জাফরুল হাসানের মৃত্যুতে  শ্রমিক অঙ্গন হারালো একজন দক্ষ ও বর্ষিয়ান শ্রমিকনেতা।
 শোকবানীতে তিনি আরো বলেন, মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করছি। মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়া'লা তাদের এই শোক সহ্য করার তাওফিক দান করুন।
উল্লেখ্য, জাফরুল হাসান ৭৩ বছর বয়সে সোমবার দুপুর সোয়া ১২টার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতালে) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সার রোগে ভুগছিলেন। আজ মঙ্গলবার জানাযা শেষে ফরিদপুর শহরের আলীপুর কবরস্থানে তাকে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে,মেয়ে,নাতি- নাতনি ও আত্মীয়স্বজনসহ অসংখ্য শুভাকাক্ষী রেখে এই নশ্বর জগত ছেড়ে চির বিদায় গ্রহন করেছেন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ