রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সিরাজগঞ্জের রায়গঞ্জে ছাত্রলীগের দুইগ্রুপের সংঘর্ষে আহত ১৫

 

সিরাজগঞ্জ সংবাদদাতা : গতকাল শনিবার বেলা সাড়ে ১২টায় সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার  পাঙ্গাসী ইউনিয়নের চকনুর বাজারে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালীন একটি বাড়ি ও ৪টি মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে রায়গঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি গোলাম হায়দার শোভন ও পাঙ্গাসী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল রায়হান জয়ের সাথে বিরোধ চলে আসছিলো।

এ নিয়ে গত বৃহস্পতিবার শোভনের লোকজন রাসেল রায়হান জয়ের সমর্থক ছাত্রলীগ নেতা সোহাগকে ধরে মারপিট করে। এনিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরই জের ধরে আজ শনিবার উভয় গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে উভয় পক্ষের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুবুর রহমান জানান, আধিপত্য বিস্থার নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ