রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০
Online Edition

পুলিশের ওপর হামলাকারীদের কেউ রক্ষা পাবে না -তোফায়েল

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আইনশৃঙ্খলায় নিয়োজিত পুলিশ বাহিনীর ওপর যারা হামলা করেছে তারা কেউ রক্ষা পাবে না। তাদেরকে এর মাশুল গুনতে হবে। গতকাল বুধবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেশের প্লাস্টিক পণ্যের প্রসার ও রফতানি বাড়ানোর লক্ষ্যে ১৬টি দেশের অংশগ্রহণে আয়োজিত ‘১৩তম আন্তর্জাতিক প্লাস্টিক মেলা- ২০১৮’ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ প্লাস্টিকদ্রব্য প্রস্তুতকারক ও রফতানিকারক এসোসিয়েশনের (বিপিজিএমইএ) সভাপতি জসিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান ও সংসদ সদস্য মোরশেদ আলম প্রমুখ।
বাণিজ্যমন্ত্রী বলেন, ‘বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন এটি অনুপ্রবেশকারিরা করেছেন। আমি অনলাইনে এসব দেখলাম। এছাড়া হামলার ঘটনা টেলিভিশনে সারা দেশের মানুষ দেখতে পেয়েছে। এর আগেও তারা দেশ অরাজকতা করেছে। কিন্তু কোনো লাভ হয়নি। এবারও হবে না।
তিনি বলেন, তাদের নেত্রীর আদালতে প্রায় প্রতিটি হাজিরায় যাওয়া কিংবা আসার সময় গোলযোগ হয়। এসব করে কোনো লাভ হবে না। এভাবে করে কেউ ক্ষমতায় আসতে পারেনি। মঙ্গলবার তারা যে কাজ করেছে, তারা ভুল করেছে। এর মাশুল তাদের দিতেই হবে।’
জাতীয় নির্বাচন প্রসঙ্গে তোফায়েল আহমেদ বলেন, ‘এর আগে আমরা বিএনপিকে ডেকেছি। তারা আসেনি। সংলাপের আর প্রয়োজন নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। এ ডিসেম্বরই নির্বাচন করবে নির্বাচন কমিশন। যারা আসার আসবে, যারা আসবে না তারা ভুল করবে।

অনলাইন আপডেট

আর্কাইভ