রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০
Online Edition

রায়পুরের আবদুল ওয়াহাবের ইন্তিকালে অধ্যাপক মুজিবের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার হায়দারগঞ্জ নিবাসী আবদুল ওয়াহাব ৭৫ বছর বয়সে গত ৩০ জানুয়ারি দিবাগত রাত ৩টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৪ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বুধবার বাদ আসর নামাজে জানাজা শেষে তাকে হায়দারগঞ্জের বাসায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: জামায়াতে ইসলামীর রুকন লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার হায়দারগঞ্জ নিবাসী আবদুল ওয়াহাবের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি বলেন, জনাব আবদুল ওয়াহাব (রাহিমাহুল্লাহ) কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ