রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সাতক্ষীরায় বিএনপি জামায়াতের ২৭ কর্মীসহ আটক ১০৬ জন

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ২৭ জন বিএনপি জামায়াত নেতা কর্মীসহ সর্বমোট ১০৬ ব্যক্তিকে গ্রেফতার হয়েছে। সোমবার থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
শুধু গতকাল আটক করা হয়েছে ১৭ বিএনপি জামায়াত কর্মীসহ ৪৬ জন। আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ৮ জন, কলারোয়া থানা ১১ জন, তালা থানা ২ জন, কালিগঞ্জ থানা ৩ জন, শ্যামনগর থানা ৮ জন, আশাশুনি থানা ৭ জন, দেবহাটা থানা ৪ জন পাটকেলঘাটা থানা থেকে ৩ জনকে আটক করেছে। পুলিশের দাবি  সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী অপরাধে তাদের আটক করা হয়। অন্যদিকে সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত সাতক্ষীরায় ১০ জন জামায়াত কর্মীসহ ৬০ ব্যক্তিকে আটকের কথা জানিয়েছে পুলিশ। আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১৫ জন, কলারোয়া থানা ১০ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ৩ জন, শ্যামনগর থানা ৮ জন, আশাশুনি থানা ১২ জন, দেবহাটা থানা ৪ জন পাটকেলঘাটা থানা থেকে ৪ জনকে আটক করেছে। পুলিশের দাবি সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী অপরাধে তাদের আটক করা হয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। তবে বেশির ভাগ নিরাপরাধ ব্যক্তি আটকের শিকার হয়েছে বলে ভুক্তভোগীদের অভিযোগ।

অনলাইন আপডেট

আর্কাইভ