সোমবার ২৫ মে ২০২০
Online Edition

চট্টগ্রামে ট্রাক-লেগুনার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৫

সংগ্রাম অনলাইন ডেস্ক: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পেদুয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ জনে।

শনিবার রাত সোয়া ১০টায় লবণ বোঝাই ট্রাক ও চার চাকার লেগুনার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।খবর ইউএনবি'র।

নিহতদের মধ্যে দুজন হলেন- লোহাগাড়ার স্থানীয় সাংবাদিক কায়সার হামিদের দুই ভাই মোহাম্মদ বেলাল (২৩) ও জসিম উদ্দিন (২৫)। তারা আজিজ নগরের কোরবানিয়া ঘোনা এলাকার আব্বাস উদ্দিনের ছেলে। নিহতদের মধ্যে একজন আজিজনগর কৃষি ব্যাংকের কর্মকর্তা রয়েছেন। অন্যান্য হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, লবণবোঝাই একটি ট্রাক কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছিল। অপর দিকে যাত্রীবাহী একটি লেগুনা লোহাগাড়া থেকে চকরিয়ার আজিজ নগর যাওয়ার পথে পদুয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে গিয়ে রাস্তার পার্শ্বে খাদে পড়ে যায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন জানান, রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগড়ার চুনতি ফরেস্ট অফিস এলাকায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ১০ জন নিহত হন। গুরুতর আহত ৭ জনকে লোহাগাড়া স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করলে সেখানে আরও ৩ জন মৃত্যু হয়। আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর গভীর রাতে আরও ২ জন মারা যায়।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, লেগুনার চালক ছাড়াও ১৭ জন যাত্রী ছিল। চালকসহ ১৫ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পরপরই পুলিশ লবণ বোঝাই ট্রাকটি জব্দ করেছে। তবে চালক ও সহকারী পালিয়ে যায়।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ