বৃহস্পতিবার ২৮ মে ২০২০
Online Edition

নলছিটিতে ভারত থেকে আসা ব্যক্তি জ্বরে আক্রান্ত, বাড়িতে লাল নিশানা

সংগ্রাম অনলাইন ডেস্ক: ঝালকাঠির নলছিটি পৌর এলাকার অনুরাগ গ্রামে শ্বশুর বাড়িতে ভারত থেকে আসা এক ব্যক্তি জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হওয়ায় আশপাশের তিনটি বাড়িতে লাল নিশানা টাঙিয়ে দিয়েছে উপজেলা প্রশাসন।ইউএনবি

বিদেশফেরত হাবিবুর রহমান নামে ওই ব্যক্তিসহ তিনটি বাড়িতে থাকা ২২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেয়া হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের নির্দেশে লাল নিশানা টাঙিয়ে দেন স্থানীয় পৌর কাউন্সিলর।

স্থানীয় পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন লাবু জানান, হাবিবুর রহমানের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায়। তিনি ভারতে থাকতেন। অসুস্থ হওয়ার পরে ভারত থেকে তিনি সোমবার সকালে নলছিটির অনুরাগ গ্রামে শ্বশুর জালাল সিকদারের বাড়িতে আসেন। খবর পেয়ে স্থানীয় লোকজন বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারকে জানান। ইউএনওর নির্দেশে মঙ্গলবার সকালে ওই বাড়িসহ আশপাশের তিনটি বাড়িতে লাল নিশানা টাঙিয়ে দেয়া হয়।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, জ্বরে আক্রান্ত ব্যক্তির শ্বশুরের বাড়িসহ তিনটি বাড়ির লোকজনকে বাইরে বের না হতে নির্দেশ দেয়া হয়েছে। তারা ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকবেন। প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রশাসনের পক্ষ থেকে পৌঁছে দেয়া হবে।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ