ঢাকা, রোববার 31 May 2020, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৭ শাওয়াল ১৪৪১ হিজরী
Online Edition

শরীয়তপুরে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

সংগ্রাম অনলাইন ডেস্ক: শরীয়তপুরে আইসোলেশনে ভর্তি হওয়ার তিন ঘণ্টা পর ৩৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে। তার জ্বর, কাশি ও গলাব্যথা থাকায় আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।মঙ্গলবার (৩১ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে আনা হয়। রাত সোয়া ৯টার দিকে তার মৃত্যু হয়।ওই যুবক নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে ভাড়া থাকতেন। তিনি শ্রমিকের কাজ করতেন।

শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনির আহমেদ খান বলেন, নড়িয়া এলাকার ওই বাসিন্দা শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন। শারীরিক অবস্থা খারাপ ছিল তার। শ্বাসকষ্ট থাকায় তাকে আইসোলেশনে রাখা হয়েছিল। চিকিৎসা দেওয়া অবস্থায় তিনি মারা যান।

এর আগে ১৯ মার্চ কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। পরীক্ষায় তার যক্ষ্মা ধরা পড়ায় তাকে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসা শেষে ২৩ মার্চ তিনি সদর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি চলে যান।আজ দুপুর থেকে তিনি শ্বাসকষ্টে ভুগতে থাকেন।অবস্থার অবনতি হওয়ায় নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনেরা। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সদর হাসপাতালে পাঠানো হয়।এরপর চিকিৎসকেরা ওই ব্যক্তিকে করোনা সন্দেহে আইসোলেশনে ভর্তি রাখেন।এরপর রাতে তিনি মারা যান।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ