ঢাকা, রোববার 31 May 2020, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৭ শাওয়াল ১৪৪১ হিজরী
Online Edition

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৪১, মৃত্যু ৫ জনের

ফাইল ফটো

সংগ্রাম অনলাইন ডেস্ক: প্রাণঘাতি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন ৪১ জন।ফলে সরকারি হিসেবে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ জনে এবং আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬৪ জনে। 

আজ মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়।অনলাইনে বুলেটিন উপস্থাপনকালে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ এবং রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

ডা. আবুল কালাম আজাদ জানান, গত ২৪ ঘণ্টায় ৭৯২ জন নতুন রোগীর নমুনা সংগ্রহ করে ৪১ জনকে করোনাভাইরাসে আক্রান্ত বলে সনাক্ত করা হয়।

ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান,গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৫ জন মারা গেছেন।তবে নতুন করে কারো সুস্থতার খবর জানাতে পারেননি তিনি।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে পুরুষ ২৮ জন ও নারী ১৩ জন। নতুন করে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে পুরুষ ৪ জন, নারী ১ জন। ২ জন ঢাকার, ৩ জন ঢাকার বাইরের।

এদিকে, ডা. আবুল কালাম আজাদ জানান, অন্যান্য দিন এই অনুষ্ঠানকে আইইডিসিআরের অনলাইন প্রেস ব্রিফিং বলা হলেও এটিকে এখন থেকে দৈনন্দিন হেলথ বুলেটিন বলব আমরা। এখন থেকে আর গণমাধ্যমকর্মীদের কাছ থেকে কোনো প্রশ্ন গ্রহণ বা উত্তর দেয়া হবে না।

ডিএস/এএইচ

 

 

 

 

 

অনলাইন আপডেট

আর্কাইভ