ঢাকা, মঙ্গলবার 16 July 2024, ০১ শ্রাবণ ১৪৩১, ৯ মহররম ১৪৪৬ হিজরী
Online Edition

রঙ্গনের উদ্যোগে কবি আসাদ বিন হাফিজ স্মরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংগ্রাম অনলাইন: আল্লাহর কাছে ক্ষমা ও ভয় আর ইসলামি বিপ্লবের কথাই ছিলো কবি আসাদ বিন হাফিজের সা‌হিত‌্যচর্চার মূল বিষয়বস্তু। আমাদের উচিত ওনার সা‌হিত‌্যকর্ম নিয়ে বিশদ স্টা‌ডিকরাগ আজ ৭ জুলাই ২০২৪ খ্রি. রোববার বিকাল ৫ টায় রঙ্গ‌নের গাজীপুর  কার্যাল‌য়ে অনিবার্য বিপ্লবের ইশতেহারের কবি আসাদ বিন হাফিজ "স্মরণ ও দোয়া মাহফিল"-এ প্রধান অতিথির বক্তব্যে  রঙ্গন সা‌হিত‌্য সাংস্কৃ‌তিক সংস‌দের প্রধান উপদেষ্টা  অধ্যাপক মোহাঃ জামাল উদদীন একথা বলেন। গাজীপুরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন "রঙ্গন সাহিত্য সাংস্কৃতিক সংসদ" গাজীপুর মহানগরের উদ্যোগে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: খাইরুল হাসান, প্রিন্সিপাল হুমায়ুন কবির, হা‌ফিজ ইব্রা‌হিম, আশরাফ আলী কাজল, সা‌দেকুজ্জামান খান, আবু তা‌হের, মর্তুজা, মে‌হেদী হাসান সিরাজ, আদনান জা‌য়েদ, মোস্তফা মণ্ডল, সাংবা‌দিক ম‌তিন তালুকার, কামরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট কবি ও গবেষক ড. হাসান নাশিদ। 

এবং সভাপতিত্ব করেন মুহাম্মদ মনির হোসাইন খান। অনুষ্টানে রঙ্গনের কবি ও শিল্পীরা মরহুম কবি আসাদ বিন হাফিজের গান ও কবিতা পরিবেশন করেন। 

এছাড়াও গাজীপুরস্থ শিক্ষক,  বুদ্ধিজীবী, কবি, সাহিত্যিক, শিল্পী, লেখক, সাংবাদিক, কলামিস্টসহ অনেকেই  উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত  করেন ।

-প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ