সোমবার ১৫ জুলাই ২০২৪
Online Edition

সকল অত্যাচার নির্যাতন উপেক্ষা করে লক্ষ্যপানে পৌঁছতে হবে -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

 

বরগুনা সংবাদদাতা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক গোলাম পরওয়ার বলেছেন, ইসলামী আন্দোলনের কর্মীদের সকল অত্যাচার নির্যাতন ও বিপদ মুছিবত উপেক্ষা করে লক্ষ্যপানে পেঁৗঁছাতে হবে। গতকাল বুধবার বরগুনা পৌর শহরের একটি মিলনায়তনে জেলা আমীর অধ্যাপক মাওলানা মো. মুহিব্বুল্লাহর সভাপতিত্বে এক রুকন সম্মেলন অনুষ্ঠিত হয় প্রধান অতিথি ছিলেন জামায়াত ইসলামীর কেন্দ্রীয় সেক্রেটারি জেলারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট মোয়াযযম হোসাইন হেলাল এবং বরিশাল মহানগরীর আমীর অধ্যক্ষ মাওলানা জহির উদ্দিন মুহাম্মাদ বাবর।

প্রধান অতিথি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড ও পাড়ায়, মহল্লায় দ্বীনের দাওয়াত সাধারণ জনগণের কাছে পৌঁছে দিয়ে ইসলামী আন্দোলনকে শক্তিশালী করতে হবে। রুকনদের উদ্দেশে তিনি বলেন, প্রত্যাশিত ইসলামী সমাজ বিনির্মাণের জন্য রুকনদের পাগলপারা হয়ে আল্লাহর উপর ভরসা করে সাহসিকতার সাথে ময়দানে তৎপরতা চালাতে হবে। এক্ষেত্রে জেল-জুলুম অত্যাচার নির্যাতনের ভয় করা যাবে না। জামায়াত ইসলামীর সকল কার্যক্রম গঠনতন্ত্র অনুযায়ী হয়।

সুতরাং, সেই অনুযায়ী আমরা নিজেরা কাজ করে যাচ্ছি কিনা তা পর্যালোচনা করতে হবে। ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে শয়তানের কুমন্ত্রণা থেকে বেঁচে থাকতে হবে। আল্লাহভীতি বাড়িয়ে নিজেদের মধ্যে কাক্সিক্ষত সংশোধনী আনতে হবে। সকল কাজে আল্লাহকে হাজির জেনে সতর্কতার সাথে দ¦ীনি কাজ করতে হবে। রাতের একটা অংশ আল্লাহ রাব্বুল আলামিনের ইবাদতের জন্য বরাদ্দ রাখতে হবে। জেলা সেক্রেটারি মাওলানা আফজালুর রহমানের পরিচালনায় রুকন সম্মেলনে জেলার  সকল উপজেলার আমীরগণ উপস্থিত ছিলেন এবং ২০২৪ সালের ষাণ¥াসিক রিপোর্ট পেশ ও পর্যালোচনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ