রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

সৈয়দপুরে রেলওয়ে কারখানা ॥ লোহাসহ পিকআপ আটক

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে গতকাল শনিবার ভোরে রেললাইন ও চোরা লোহাসহ পিক আপন ভ্যান আটক করেছে পুলিশ। চালক পলাতক রয়েছে।
সৈয়দপুর থানা সূত্রে জানা যায়, ভোরে একটি দল শহরের রেলওয়ে কারখানা এলাকায় যায়। সৈয়দপুর রেলওয়ে কারখানার ১২নং গেটের কাছে ত্রিপল মোড়ানো একটি পিকআপ ভ্যান দেখতে পেয়ে এগিয়ে যায়। পুলিশের উপস্থিতিতি টের পেয়ে চালক পালিয়ে যায়। পরে সেই পিকআপ ভ্যানটি থানায় এনে রাখা হয়। সৈয়দপুর থানায় রাখা পিকআপ ভ্যানে রেললাইন, টিনসহ বিভিন্ন লোহার সামগ্রী পাওয়া গেছে। পিকআপটির নম্বর- ঢাকা মেট্রো : নং ১৪-৪৫২৭।
এ বিষয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, ভোরবেলা পুলিশের একটি টহল দল পিকআপ ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসে। নিয়মিত মামলা করা হবে।
মোটরসাইকেল চুরি
নীলফামারীর সৈয়দপুরে শুক্রবার (২৮ অক্টোবর) রাতে দুটি মোটরসাইকেল চুরি হয়েছে। জানা যায়, পৌর এলাকার নয়াটোলা মসজিদ সংলগ্ন মজিবর রহমানের বাসার গেটের তালা ভেঙ্গে মোটর সাইকেল দুটি চোরেরা নিয়ে যায়। এ ব্যাপারে মোটর সাইকেলের মালিকেরা সৈয়দপুর থানায় জিডি করেছেন। ওই বাড়ির ভাড়াটিয়া সৈয়দপুর সানফ্লাওয়ার কলেজের প্রভাষক আমিরুল ইসলাম বাবুর ১২৫ সিসি গ্রে কালারের হোন্ডা ও  সৈয়দপুর আল আরাফা ইসলামী ব্যাংকের কর্মকর্তা লতিফুর রহমানের ১২৫ সিসি গ্লামার গাড়ি চুরি হয়।
ভাড়াটিয়া ব্যাংক কর্মকর্তা লতিফুর রহমান জানান, ২৮ অক্টোবর আমি মজিবর রহমান সাহেবের বাসায় উঠি এবং সেই রাতেই আমার মোটরসাইকেলটি চুরি হয়ে যায়।
এ বিষয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, আমরা তাদের জিডি গ্রহণ করে মোটর সাইকেল উদ্ধারের তৎপরতা অব্যাহত রেখেছি।

অনলাইন আপডেট

আর্কাইভ