মঙ্গলবার ২১ মে ২০২৪
Online Edition

রাজশাহীতে পৃথক দুর্ঘটনায় এক নারীসহ নিহত ৩

রাজশাহী অফিস : রাজশাহীতে পৃথক দুঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল সোমবার এসব ঘটনা ঘটে। এরমধ্যে নগরীর ভদ্রা রেলওয়ে বস্তি এলাকায় ট্রেনের ধাক্কায় হাসিনা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। কাশিয়াডাঙ্গা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুস সালাম নামে এক কিশোরের মৃত্যু হয়েচে। এছাড়া জেলার পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় পিকআপের চাপায় আক্তার হোসেন নামে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে।
ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু : রাজশাহী রেলওয়ে থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে হাসিনা বেগম অসতর্কভাবে রেললাইনের ওপরে বসে ছিলেন। এসময় পাবনার ঈরশ্বদী থেকে রাজশাহীগামী একটি কমিউটার ট্রেন এসে তাকে ধাক্কা দেয়। এতে তার মাথায় আঘাত লাগে। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে মৃত্যু হওয়ায় এ ঘটনায় নগরীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলে জানিয়েছে পুলিশ। নিহত হাসিনা নগরীর ভদ্রা রেলওয়ে বস্তি এলাকার কামাল হোসেনের স্ত্রী।
বিদ্যুতস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু : রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে আবদুস সালাম নামের এক রিকশা চালকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তিনি ওই এলাকার শুকুর আলীর ছেলে। বর্তমানে ময়নাতদন্তের জন্য তার লাশ রামেক হাসপাতালের মর্গে করা হয়।
পুলিশ জানায়, কাশিয়াডাঙ্গা এলাকার একটি গ্যারেজে ব্যাটারিচালিত অটোরিকশা চার্জে দেওয়া ছিল। সকালে ওই এলাকার আবদুস সালাম তার রিকশা আনতে যান। এসময় বৈদ্যুতিক বোর্ড থেকে সুইচ খুলতে গিয়ে তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হন। পরে তাকে আশংকাজনক অবস্থায় তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। বর্তমানে তার লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে রয়েছে। এ ব্যাপারে রাজপাড়া থানায় অপমৃত্যুর মামলা হবে বলে পুলিশ জানিয়েছে।
পিকআপ চাপায় ট্রাক চালকের মৃত্যু : রাজশাহীতে পিকআপের চাপায় আক্তার হোসেন নামে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে ১১টার দিকে জেলার পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুজন আহত হন। নিহত ট্রাক চালকের বাড়ি ঝিনাইদহের কোটচাঁদপুরে। আহতদের মধ্যে একজন ট্রাকের হেলপার এবং অপরজন ট্রাকের ইঞ্জিন মেরামতকারী মিস্ত্রি। গুরুতর আহত অবস্থায় তাদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়।
পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, রাজশাহী-ঢাকা মহাসড়কের ওপর আক্তারের ট্রাক বিকল হয়ে পড়ে। এসময় তারা তিনজন ট্রাকের নিচে শুয়ে মেরামতের কাজ করছিলেন। হঠাৎ পেছন থেকে একটি পিকআপ গিয়ে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি সামনের দিকে সরে যায়। এসময় পিকআপের চাপায় ঘটনাস্থলেই মারা যান আক্তার হোসেন। আর গুরুতর আহত হন অপর দুজন। পরে তাদের হাসপাতালে পাঠানো হয়। নিহত আক্তারের লাশও উদ্ধার করে মর্গে পাঠানো হয়।
পুঠিয়া থানা পুলিশ জানায়, দুর্ঘটনার পর পিকআপ ও ট্রাকটি জব্দ করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে পিকআপের চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ