রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

মাওলানা আবদুল আজিজ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার -অধ্যাপক মুজিব

সাবেক জাতীয় সংসদ সদস্য ও জামায়াত নেতা মাওলানা আবদুল আজিজকে পরিকল্পিতভাবে সরকারের দায়ের করা মানবতাবিরোধী অপরাধের মিথ্যা মামলায় জড়িয়ে বায়বীয় অভিযোগে ফাঁসির আদেশে গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, মাওলানা আবদুল আজিজ কখনো মানবতাবিরোধী অপরাধে জড়িত ছিলেন না। তিনি সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার।
গতকাল বুধবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, দেশবাসী সকলেই জানেন যে, মাওলানা আবদুল আজিজ একজন জনপ্রিয় ইসলামী ব্যক্তিত্ব। তিনি ২০০১ সালে গাইবান্ধা-১ আসন থেকে চারদলীয় জোটের মনোনীত জাতীয় সংসদ সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বিন্দ্বতা করে বিপুল ভোটে নির্বাচিত হন এবং তিনি ২০০৬ সাল পর্যন্ত জাতীয় সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি যদি মানবতাবিরোধী কোন অপরাধ করতেন তাহলে জনগণ তাকে ভোট দিয়ে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত করতেন না। এ থেকেই প্রমাণিত হয় যে, তিনি মানবতাবিরোধী কোন ধরনের অপরাধে জড়িত নন।
তিনি বলেন, তাকে রাজনৈতিকভাবে মোকাবিলায় ব্যর্থ হয়েই সরকার তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে তাকে শাস্তি দেয়ার ব্যবস্থা করেছে। তিনি সরকারের এ ষড়যন্ত্রের নিন্দা ও প্রতিবাদ জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ