রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

হেফাজতে ইসলাম কোন ব্যক্তি বা পরিবারের সম্পদ নয় -মুফতী ইযহারুল চৌধুরী

চট্টগ্রাম অফিস : কোটি কোটি তাওহিদী জনতা ও আলেম ওলামার শ্রম ও রক্তের বিনিময়ে গড়ে উঠা নির্ভেজাল দ্বীনি সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ। এই সংগঠন কোন ব্যক্তি বিশেষ কিংবা পরিবার বিশেষের একক তালুকদারী নয়। সুতরাং কেউ ইচ্ছা করলেই হেফাজতের ঐতিহ্য ও জনপ্রিয়তা ধ্বংস করতে পারবে না। এই হেফাজতকে কোন চালবাজ শক্তি তাদের হীন স্বার্থ চরিতার্থ করার সিঁড়ি হিসেবে ব্যবহার করার চক্রান্ত করলে তাওহিদী জনতা ও আলেম ওলামা অবশ্যই তা কঠোর হাতে প্রতিরোধ করবেন।
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি ও হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর আল্লামা মুফতী ইযহারুল ইসলাম চৌধুরী সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, গত কয়েকদিন ধরে দেশের বিভিন্ন গণমাধ্যমে ২০টি আসনের বিনিময়ে আওয়ামী লীগকে পূণরায় ক্ষমতায় বসানোর বিষয়ে হেফাজত সমর্থনদান করবে বলে সংবাদ প্রকাশ হতে দেখে আমরা সাংঘাতিকভাবে মর্মাহত হয়েছি। কারণ, কোন দলের ক্ষমতারোহনের সিঁড়ি হবে- এই দৃষ্টিভঙ্গি নিয়ে হেফাজতে ইসলাম প্রতিষ্ঠা লাভ করেনি। তাই হেফাজতকে সে পথে যেতে দিয়ে কোন অবস্থাতেই কারো হালুয়া রুটি কামাই করার মাধ্যম বানানোর সুযোগ দেয়া হবে না।
 নেজামে ইসলাম পার্টির সভাপতি আরো বলেন, আমরা যারা হেফাজতের ব্যাপারে নিবেদিত প্রাণ এবং আপোষহীন আমরা কোন অবস্থাতেই জীবন থাকতে হেফাজতকে বিপথগামী হতে দেবো না এবং কারো ইজারাদার বনার ষড়যন্ত্রকারীদের অবশ্যই প্রতিহত করবো ইনশাআল্লাহ।

অনলাইন আপডেট

আর্কাইভ