রবিবার ২৮ এপ্রিল ২০২৪
Online Edition

বনানীতে ‘জন্মদিনের পার্টি কায়দায় ধর্ষণ’ ॥ রিমান্ডে দুই আসামী

স্টাফ রিপোর্টার : বনানীতে এক নারীকে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ধর্ষণের মামলায় দুই আসামীর দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রোববার ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস এই রিমান্ড মঞ্জুর করেন। আসামী দুজন হলেন রাজীব আহম্মদ (২৮) ও রুবেল হোসেন (২৭)। এ তথ্য নিশ্চিত করেছেন আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক আবদুল মান্নান। এর আগে বনানী থানা-পুলিশ এই দুজনকে পাঁচদিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন।
জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে ওই নারী ৪ ফেব্রুয়ারি রাতে বনানী থানায় মামলা করেন। এরপরই দুজনকে গ্রেফতার করা হয়। পরদিন গ্রেফতারকৃত দুজনকে কারাগারে পাঠানো হয়। দুজনকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড চাওয়া হয়। গতকাল শুনানি শেষে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
মামলার তথ্য সূত্রে জানা গেছে, মোবাইল ফোনে ওই নারীর সঙ্গে রাজীবের পরিচয়। এর সূত্র ধরে ৩ ফেব্রুয়ারি শনিবার রাতে ওই নারীকে জন্মদিনের পার্টির কথা বলে বনানীর একটি গেস্ট হাউসে আমন্ত্রণ জানান রাজীব। ওই নারী রাত সাড়ে আটটার দিকে গেস্ট হাউসে আসেন। সেখানে রাজীবের সঙ্গে তার বন্ধু জয়ও ছিলেন। তারা রাতভর সেখানে আটকে রেখে ওই নারীকে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়। সেখান থেকে ছাড়া পেয়ে পরে মামলা করেন ওই নারী।

অনলাইন আপডেট

আর্কাইভ