মঙ্গলবার ২১ মে ২০২৪
Online Edition

তা‘মীরুল মিল্লাত মাদরাসা ঢাকায় আলিম পরীক্ষার্থীদের দু‘য়া অনুষ্ঠিত

তা‘মীরুল মিল্লাত কামিল মাদরাসা ঢাকায়, অনুষ্ঠিত হলো চলতি বছরের আলিম পরীক্ষার্থীদের দু‘য়া অনুষ্ঠান। গতকাল বুধবার মাদরাসা মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসা গভর্ণিং বডির সভাপতি ডা: কাজী মো: ইউসুফ আলী। প্রধান অতিথি ছিলেন তা‘মীরুল মিল্লাত ট্রাস্টের সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা যাইনুল আবেদীন। প্রধান আলোচক ছিলেন সরকারি মাদরাসা ই আলীয়া ঢাকা, এর হেড মাওলানা প্রফেসর এ কে এম আব্দুল মান্নান এবং বিশেষ অতিথি ছিলেন মাদরাসার মোতায়াল্লী হাফেজ আলাউদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার নবনিযুক্ত অধ্যক্ষ ড. মুহাম্মাদ আবু ইউসুফ খান। বক্তব্য রাখেন মাদরাসার প্রধান ফকিহ ড. মুহাম্মাদ খলিলুর রহমান মাদানী ও মুহাদ্দিস মাওলানা আ.ন.ম হেলাল উদ্দীন। 

প্রধান অতিথি অধ্যক্ষ মহাম্মাদ যাইনুল আবেদীন তাঁর বক্তব্যে পরীক্ষার্থীদের ভালো ফলাফলের আশাবাদ ব্যক্ত করেন। পাশাপাশি তাদেরকে উন্নত নৈতিকতা অর্জনের মাধ্যমে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তোলার প্রতি আহবান জানান। 

প্রধান আলোচক প্রফেসর এ এক এম আব্দুল মান্নান তাঁর বক্তব্যে তা‘মীরুল মিল্লাতের দীর্ঘদিনের সফলতা ও ঐতিহ্য তুলে ধরে এবারের পরীক্ষার্থীদের ও সেই ধারাবাহিকতা রক্ষা করার আহবান জানান। স্বাগত বক্তব্যে মাদরাসার বর্তমান অধ্যক্ষ ড. মুহাম্মাদ আবু ইউছুফ খান উপস্থিত মেহমানবৃন্দকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন। সব শেষে পরীক্ষার্থীদের সুস্বাস্থ ও সফলতা কামনা করে দু‘আ মুনাজাত পরিচালনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ