শনিবার ১৮ মে ২০২৪
Online Edition

রাজধানীতে র‌্যাবের গুলীতে 'ছিনতাইকারী' নিহত

স্টাফ রিপোর্টার : রাজধানীতে ‘ছিনতাই করে পালানোর সময়’ র‌্যাবের গুলীতে একজন নিহত হয়েছে, আহত হয়েছে আরেকজন। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে হাতিরপুল এলাকায় গোলাগুলীর ওই ঘটনা ঘটে বলে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান। তিনি বলেন, নিহত সুসান মিত্রের (৩৫) বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত আটটি ছিনতাইয়ের মামলা রয়েছে। আহত হাসানকে (৩০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা রয়েছে।
ঘটনার বিবরণে এই র‌্যাব কর্মকর্তা বলেন, ল্যাবএইড হাসপাতালের সামনে এক ব্যক্তির ব্যাগ ছিনিয়ে নেয় মোটরসাইকেলের তিন আরোহী। র‌্যাবের একটি টহল দল ওই মোটরসাইকেলের পিছু নেয়।“ মোটরসাইকেলের আরোহী ছিনতাইকারীরা বুঝতে পারে যে র‌্যাব তাদের পিছু নিয়েছে। হাতিরপুল ইস্টার্ন প্লাজার সামনে র‌্যাবের প্রতিরোধের সামনে  পড়ে তারা।“এ সময় তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলী ছোড়ে, র‌্যাবও পাল্টা গুলী চালালে দুজন গুলীবিদ্ধ হয় এবং একজন দৌড়ে পালিয়ে যায়।“
গুলীবিদ্ধ দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সুসান মিত্রকে মৃত ঘোষণা করেন বলে মহিউদ্দিন ফারুকী জানান। তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলী ও দুটি ব্যাগ উদ্ধার করা হয়েছে। মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। ‘ছিনতাইকারীদের’ ওই দলটি ল্যাবএইডের সামনে ব্যাগ ছিনিয়ে নেওয়ার আগে স্কয়ার হাসপাতালের সামনেও আরেকজনের ব্যাগ ছিনতাই করে বলে র‌্যাব কর্মকর্তারা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ