বৃহস্পতিবার ০২ মে ২০২৪
Online Edition

গাজীপুরে নারী কাউন্সিলর-যুবলীগ নেত্রী গ্রেফতার

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে ট্রাফিক পুলিশের দু’কনস্টেবলকে থাপ্পড় দেয়ার অপরাধে যুব মহিলা লীগের নেত্রী সিটি কর্পোরেশনের এক নারী (সংরক্ষিত) কাউন্সিলরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার মহানগরের চান্দনা চৌরাস্তা মোড় এলাকায় উল্টোপথে গাড়ি নিয়ে যেতে বাঁধা দেয়ার জেরে এ ঘটনা ঘটে।
আটককৃতের নাম রুহুন নেছা রুনা। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত নারী আসনের ৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) ট্রাফিক বিভাগের সহকারি পুলিশ কমিশনার মাজহারুল ইসলাম জানান, গতকাল শনিবার দুপুরে কাউন্সিলর রুহুন নেছা রুনা নিজেই প্রাইভেট কার ড্রাইভিং করে চান্দনা চৌরাস্তা মোড় এলাকায় জাগ্রত-চৌরঙ্গীর ভাষ্কর্যের উত্তর পাশ দিয়ে ডানে ইউটার্ন করতে যান। কিন্তু  এসময় ওই এলাকায় মহাসড়কে বিআরটি প্রকল্পের কাজ চলার কারণে ট্রাফিক পুলিশের সদস্যরা রশি বেঁধে রেশনিং পদ্ধতিতে ঢাকা-ময়মনসিংহ রুটের গাড়ি চলতে দিচ্ছিল। ট্রাফিক পুলিশের সিগন্যাল অমান্য করে কাউন্সিলর রুহুন নেছা রুনা ওই রশি ঠেলে দিয়ে তার কার ডানে ইউটার্ণ নেওয়ার চেষ্টা করেন। এ সময়ে সেখানে কর্তব্যরত ট্রাফিক পুলিশ কনস্টেবল আশিকুর তাকে বাঁধা দিয়ে পরে যেতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে গাড়ি থেকে নেমে ওই নারী নিজেকে কাউন্সিলর পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল আশিকুরের গালে চড় মারেন এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। ঘটনটি দেখে অপর কনস্টেবল মো. হাসানুর সেখানে এগিয়ে গেলে তাকেও চড় মারেন তিনি। এ সময় ট্রাফিক পুলিশের আরো সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে কাউন্সিলর রুনাকে আটক করে সেখানে থাকা ট্রাফিক পুলিশ বক্সে বসিয়ে রেখে বাসন থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে বাসন থানা পুলিশ দুপুর আড়াইটার দিকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যান।
জিএমপি’র বাসন থানার ওসি একেএম কাউসার চৌধুরী বলেন, কাউন্সিলর রুনা নিজেই কর্তব্যরত পুলিশের গায়ে চড় মেড়েছেন। এরপর তাকে গ্রেফতার করে থানায় নেয়া হয়েছে। তার বিরুদ্ধে সরকারী কাজে বাঁধা ও সরকারী কর্মচারীকে মারধর করার অপরাধে মামলা দায়ের করা হ্রুয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ