রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

সাবিনা-কৃষ্ণাদের কাছে হারলো অনূর্ধ্ব-১৮ দল

 স্পোর্টস রিপোর্টার : প্রস্তুতি ম্যাচে সাবিনা-কৃষ্ণাদের কাছে হেরেছে অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দল। গতকাল সোমবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ৩-১ গোলে হেরেছে। ভারতের জামশেদপুরে আগামী ১৫ থেকে ২৫ মার্চ হতে যাচ্ছে মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপ। সেই লক্ষ্যে নিবিড় অনুশীলন চলছে বাংলাদেশ নারী ফুটবল দলের। পাশাপাশি প্রীতি ম্যাচও খেলছে শামসুন্নার-রুপনা চাকমরা। সোমবার তেমন-ই এক ম্যাচে জাতীয় নারী দলের সঙ্গে লড়াই করে হেরেছে অনূর্ধ্ব-১৮ দল।

প্রথমার্ধেই ২-১ গোলে এগিয়ে ছিল সাবিনা-কৃষ্ণাদের নিয়ে গড়া জাতীয় দল। যাদের প্রথম গোলটি আসে সানজিদা আক্তারের কল্যাণে। পরক্ষণে শামসুন্নাহার জুনিয়র গোল শোধ দিয়ে অনূর্ধ্ব-১৮ দলকে সমতায় ফিরিয়েছিল। কিন্তু অভিজ্ঞ কৃষ্ণা রানী সরকার ও সীরাত জাহান স্বপ্না আরও দুই গোল করে তাদের ম্যাচ থেকেই ছিটকে দিয়েছেন।

তবে ম্যাচ হারলেও কোচ গোলাম রব্বানী ছোটন শিষ্যদের পারফরম্যান্সে খুশি, ‘জাতীয় দলের কাছে অনূর্ধ্ব-১৮ দল হারবে, এটাই স্বাভাবিক। তবে ওরা সাধ্যমতো লড়াই করেছে। যা ভারতের জামশেদপুরের সাফে বেশ কাজে দেবে বলে আমার বিশ্বাস।’ উল্লেখ্য আগামী ১২ মার্চ ঢাকা ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের।

অনলাইন আপডেট

আর্কাইভ