সোমবার ০৬ মে ২০২৪
Online Edition

গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে বৃষ্টি কামনায় সালাতুল ইসতিস্কা আদায়

সংগ্রাম অনলাইন: বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগরের উদ্যোগে নগরীর তিনটি গুরুত্বপূর্ণ স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে মুক্তি কামনায় মহান আল্লাহর রহমতের বৃষ্টি প্রত্যাশায় সালাতুল ইসতিস্কা আদায় করা হয়। নগরের আজিম উদ্দিন কলেজ মাঠে আজ ২৫ এপ্রিল সকাল ১০.০০ ঘটিকায় গাজীপুর মহানগর সেক্রেটারি ও কেন্দ্রীয় শুরা সদস্য মোঃ খায়রুল হাসানের নেতৃত্বে এবং মাওলানা ইমরান হাবিবির ইমামতিতে এই নামাজের নামাজ অনুষ্ঠিত হয়। এতে আরো উপস্থিত ছিলেন মহানগর কর্মপরিষদ সদস্য মাওলানা সাখাওয়াত হোসাইন, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মোঃ সালাহউদ্দিন আইউবী, মহানগর মজলিস এ শুরা সদস্য ও মেট্রো মধ্য থানা আমীর মাওলানা সাদেকুজ্জামান খান, মেট্রো উত্তর থানা আমীর, মেট্রো দক্ষিণ থানা নায়েবে আমীর মাসুম বিল্লাহ, সেক্রেটারী জালাল উদ্দিন,  মেট্রো মধ্য থানা সেক্রেটারি মাওলানা আবু তাহের সহ অন্যান্য নেতৃবৃন্দ।  

এই প্রচন্ড তাপদাহ থেকে মুক্তি ও আল্লাহর রহমতের বৃষ্টির জন্য জামায়াতে ইসলামী কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কাশিমপুর অঞ্চলের উদ্যোগে কাশিমপুর হাই স্কুল মাঠে ইস্তেসকার নামাজ আদায় করা হয়। এখানে উপস্থিত ছিলেন কাশিমপুর পূর্ব আমির মাওলানা ফরহাদ হোসাইন, কাশিমপুর পশ্চিম আমির মোঃ আক্তার হোসেন, কোনাবাড়ী থানা আমির ডাক্তার মোঃ কবির হোসাইন। 

কাশিমপুর পূর্ব সেক্রেটারি মোঃ নুরুজ্জামান ফকির কাশিমপুর পশ্চিম সেক্রেটারি মোঃ আব্দুল আহাদ, কোনাবাড়ী সেক্রেটারি মোঃ  তাজবুল ইসলাম। নগরের যোগীতলায় মহানগর সহকারী সেক্রেটারি জনাব হোসেন আলীর নেতৃত্বে সালাতুল ইসতিস্কা আদায় করা হয়। বৃষ্টি কামনায় আয়োজিত এই নামাজে আরও উপস্থিত ছিলেন বাসন পূর্ব থানা আমীর জনাব রফিকুল ইসলাম ও বাসন পশ্চিম থানা আমীর জনাম আকরাম হোসাইন।  এছাড়াও বাসন পূর্ব ও পশ্চিম থানার সেক্রেটারি,  জননেতা রৌশন আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ